1. apbiman2015@gmail.com : Ashish Poddar Biman : Ashish Poddar Biman
  2. ganasonghoti@gmail.com : Daily Ganasonghoti : Daily Ganasonghoti
  3. jmitdomain@gmail.com : admin admin : admin admin
  4. sumonto108@gmail.com : Sumonto Sutradhar : Sumonto Sutradhar
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্তঃ
ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি রোটারি ক্লাব অফ ফরিদপুরের উদ্যোগে বৃক্ষরোপন অনুষ্ঠিত ফরিদপুরে উদীচি শিল্প গোষ্ঠীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সালথায় কলেজের অধ্যক্ষকে হাতুরি দিয়ে পেটাল শিক্ষার্থীরা: জোর করে নিল পদত্যাপত্রে সই ফরিদপুরে অবৈধ কমিটি বাতিল ও বিতাড়িত কর্মীদের চাকুরী ফিরিয়ে দেওয়ার দাবী ফরিদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদী মার্চ অনুষ্ঠিত ফরিদপুরে ইলিশের আড়তে অভিযান, ৮০ হাজার টাকা জরিমানা গণধর্ষণের অভিযোগে ২ যুবক শ্রীঘরে ফরিদপুরের সালথায় প্রতিপক্ষের হামলায় আহত কৃষক ইয়ার আলী মারা গেছেন ফরিদপুরের চরের সড়ক থেকে ইট তুলে নেয়ার অভিযোগ!
শিরোনাম :
ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি রোটারি ক্লাব অফ ফরিদপুরের উদ্যোগে বৃক্ষরোপন অনুষ্ঠিত ফরিদপুরে উদীচি শিল্প গোষ্ঠীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সালথায় কলেজের অধ্যক্ষকে হাতুরি দিয়ে পেটাল শিক্ষার্থীরা: জোর করে নিল পদত্যাপত্রে সই ফরিদপুরে অবৈধ কমিটি বাতিল ও বিতাড়িত কর্মীদের চাকুরী ফিরিয়ে দেওয়ার দাবী ফরিদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদী মার্চ অনুষ্ঠিত ফরিদপুরে ইলিশের আড়তে অভিযান, ৮০ হাজার টাকা জরিমানা গণধর্ষণের অভিযোগে ২ যুবক শ্রীঘরে ফরিদপুরের সালথায় প্রতিপক্ষের হামলায় আহত কৃষক ইয়ার আলী মারা গেছেন ফরিদপুরের চরের সড়ক থেকে ইট তুলে নেয়ার অভিযোগ!

হাতুড়ি বহিনীর প্রধান, এনামুলের গ্রেফতার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৫৯৭ Time View

নিজস্ব প্রতিনিধি ঃ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বাসিন্দা, সাতৈর ইউপি চেয়ারম্যান মোঃ মুজিবর রহমানের ছোট ভাই কুখ্যাত সন্ত্রাস, চঁাদাবাজ, লুটপাটকারী ও কথিত হাতুড়ি বাহিনীর প্রধান এনামুলের নির্যাতন, যুলুম ও সন্ত্রাসী কার্যকলাপে বিরুদ্ধে এনামুলের শাস্তি ও গ্রেফতারের দাবীতে ভুক্তভূগীরা এক সংবাদ সম্মেলন করেছে। রবিবার সকাল ১১ টায় স্থানীয় বেড়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের পাশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এলাকার বিশিষ্ট ব্যক্তি মোঃ চঁানমিয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন- ব্যবসায়ী মোঃ জাহিদ মোল্যা, এ সময় এলাকার নারী পুরুষসহ প্রায় ৫ শতাধিক মানুষ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। এসময় মোঃ জাহিদ মোল্যা তার লিখিত বক্তব্যে বলেন- আমরা অসহায় ও মানবতর এবং ভয়ের মধ্যে দিন যাপন করছি। এই এনামুল এক থেকে দেড়শত মাদকাসক্ত যুবক নিয়ে গঠন করেছে একটি হাতুড়ি বাহীনি, এই বাহিনী দিয়ে এনামুল তার সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে থাকে, এনামুল ও তার হাতুড়ি বাহিনীর হাতে অমানবিক ভাবে নির্যাতনের স্বীকার হয়েছে বেড়াদী গ্রামের ৭০ বছরের বৃদ্ধা শামছুন্নাহার, যুবক আজগর, রাজিবুল, মাসুদসহ শিশু ও গ্রামের নিরিহ কৃষক শ্রমিক মানুষ। হাতুড়ি বাহিনী হিরু মুন্সীর কার্বন ফেক্টরীর ১৫/২০ জন শ্রমিককে মেরে আহত করেছেন। তার হাত থেকে রক্ষা পায়নি বিদ্যুৎ শ্রমিকসহ পথচারী, এলাকায় এই হাতুড়ি বাহিনী দিয়ে ত্রাস ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে এই এনামুল, ইউনিয়নের বাসুদেবপুর গুচ্ছ গ্রামের সরকারী পুকুর থেকে লক্ষ লক্ষ টাকার বালু অবৈধভাবে উত্তোলন করে বিক্রি করেছে, পুকুরপাড়ে বসবাসরত গরীব নিরিহ আক্কাচ আলী বালু উত্তোলনে বাধা দিলে তাকে মারধর ও জীবনে মেরে ফেলার হুমকী দেয়, এনামুলের বিরুদ্ধে এরূপ নানা সরকারী সম্পত্তি দখলের অভিযোগ রয়েছে, কিন্তু তার ভয়ে কেউ মুখ খোলে না। বেড়াদী গ্রামের কয়েকশ মানুষের কাছ থেকে এনামুল চঁাদাবাজী করেছে, বিগত কিছুদিন আগে বেড়াদী গ্রামে একটি খুনকে কেন্দ্র করে এনামুল ও তার হাতুড়ি বাহিনী এই গ্রামের কিছু পরিবারকে জিম্মি করে চঁাদা আদায় করে। বিশেষ করে গ্রামের মৃত জালাল মোল্যার ছেলে মহব্বতের কাছে৫০,০০০/- টাকা চঁাদা দাবী করে, তিনি ২০,০০০/- টাকা দিয়ে রক্ষা পায়, গ্রামের লিপু শেখ এনামুল বাহিনীকে ৩০,০০০/- টাকা চঁাদা দিয়ে বাড়িতে আসে, এসময় এনামুল ও তার লোকজন লিপু শেখের ঘর থেকে কয়েক লক্ষ টাকার রসুন, কালোজিরা ও গম লুটপাট করে নেয় এবং বাড়ি লুটপাট করে, মেম্বর নির্বাচন করেছেন এলাকার প্রবীন ব্যক্তি মোঃ চানমিয়া জানান এনামুল ও তার লোকজন আমাকে জীবনে মেরে ফেলার জন্য হুমকি ধামকি দিয়ে আসছে, তার অপরাধ মাদক ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপে বাধা প্রদান। এনামুল বাহিনীর হাতে নির্যাতনের স্বীকার হয়েছেন গ্রামের হাশেম মোল্যার ছেলে ফারুক মোল্যা, এনামুল বাহিনী লুটপাট ও ভাংচুর করেছে, গাছ কেটে নিয়েছে, ব্যবসায়ী মোঃ জাহিদ মোল্যা। এনামুল ও তার লোকজন বেড়াদী গ্রামের প্রায় ২০/২৫টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করেছে, এছাড়া মূল্যবান মেহেগুনী গাছ কেটে নিয়েছে। মাদক ব্যবসায়ী এনামুলের রয়েছে সাতৈর, বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী ও ফরিদপুর সদরে ইয়াবা, ফেনসিডিল ব্যবসার বড় একটি সিন্ডিকেট, এনামুল এই সিন্ডিকেটের মূল হোতা হিসাবে ব্যবসা পরিচালনা করছে, মাদক ব্যবসার মাধ্যমে এনামুল গড়ে তুলেছেন বিলাসবহুল বাড়ি, দামী গাড়ী ও কোটি টাকার ব্যবসার।

এনামুলের রয়েছে ুজুরদিয়া বাজারে শীতাতপ নিয়ন্ত্রিত দামী অফিস, সেখানে প্রতিদিন ২০/২৫টি মটর সাইকেলে অপরিচিত লোকজন আসা-যাওয়া এবং অবস্থান করে। এনামুলের মাদক সরবরাহকারী গ্রামের বায়েজিদ নামে এক যুবককে মাদকের টাকা পয়সা নিয়ে বিরোধ দেখা দিলে ক্ষমতার অপব্যবহার করে বায়েজিদকে এনামুল জেল খাটান, বর্তমান বায়েজিদ এলাকা ছেড়ে ঢাকাতে অবস্থান করছে, সম্প্রতি কুখ্যাত সন্ত্রাসী এনামুলের নির্মানাধীন বাড়িসহ তার নিজের ছবি সম্মিলিত সংবাদ দৈনিক গণমুক্তি, দৈনিক গণসংহতি, সাপ্তাহিক আল মোয়াজ্জিন, সাপ্তাহিক পথের খবর পত্রিকায় ধারাবাহিকভাবে প্রকাশিত হলে এনামুল বেড়াদী গ্রামের ডেকোরেটর ব্যবসায়ী আনোয়র মোল্যা, কামরুল মোল্যা ও তার পরিবারের সদস্যদের জীবনে মেরে ফেলার হুমকী দেন, এনামুলের বিরুদ্ধে বোয়ালমারী থানায় আনোয়ার মোল্যা বাদী হয়ে একটি জিডি করেছে, জিডি নম্বর ১০৬৫, এছাড়া গ্রামের কিছু নিরিহ লোক যারা এনামুল ও তার হাতুড়ি বাহিনীর দ্বারা নির্যাতিত, বিশেষ করে মহব্বত হোসেন, লিপু শেখ, চঁানমিয়া ফরিদপুর পুলিশ সুপার বরাবর এনামুলের বিরুদ্ধে অভিযোগ দিয়েছ্ েএই এনামুল এখনও গ্রেফতার ও আইনের আওতায় না আশায় সাতৈর ইউনিয়নের বেড়াদী গ্রামসহ কয়েকশ পরিবার জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছে। এনামুলকে গ্রেফতার করা না হলে এই এলাকায় মাদক, খুনখারাবী, সন্ত্রাস, লুটপাটসহ নানা অপকর্ম দিনদিন বেড়েই চলবে। এনামুলের নির্যাতনের স্বীকার ৭০ বছর বয়স্ক বৃদ্ধা শামছুন্নাহার সাংবাদিকদের বলেন- এনামুল আমাকে হাতুড়ী দিয়ে মেরে জখম করেছে, এখন আমার ছেলেদের জীবনের মেরে ফেলার হুমকি দিচ্ছে। মোঃ চঁানমিয়া ও মহব্বত বলেন- সন্ত্রাসী এনামুল আমাদেরকে হত্যার জন্য হুমকি দিচ্ছে, সে ও তার লোকজন যে কোন সময় আমাদের মেরে ফেলতে পারে, এছাড়া উপস্থিত অনেক গ্রামের গৃহবধু ও সাধারণ মানুষ এনামুলের বিরুদ্ধে নানা অভিযোগ করেন। মোঃ জাহিদ মোল্যা তার লিখিত বক্তব্যে শেষ অংশে বলেন- এই কুখ্যাত মাদক ব্যবসায়ী, সন্ত্রাস, চঁাদাবাজ, দখলবাজ, সুদে কারবারী, লুটপাটকারী, বালুখেকো এনামুলের গ্রেফতার ও শাস্তি দাবী করছি।

Please Share This Post...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
The Daily Ganasonghoti © 2020
support By : Ganasonghati